সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ডিবি পরিচয়ে জবি শিক্ষার্থীর কাছে ছিনতাই

বুধবার, অক্টোবর ২৫, ২০২৩
ডিবি পরিচয়ে জবি শিক্ষার্থীর কাছে ছিনতাই

নুসরাত জাহান সূচি, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তিন শিক্ষার্থীর কাছে ডিবি পরিচয়ে মোবাইল, টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনতাই করে একটি সন্ত্রাসী চক্র। আসিফ নামক শিক্ষার্থীর মাথায় তিনটি সেলাই লেগেছে। 

মঙ্গলবার ভোরে রিক্সায় করে কমলাপুর রেলস্টেশনে যাওয়ার পথে মতিঝিল শাপলা চত্বরে এ ঘটনাটি ঘটে। 

ভোক্তাভোগী হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল আসিফ ও হাফিজুর রহমান বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৭তম আর্বতনের(১ম বর্ষ) শিক্ষার্থী। 

হাবিবুর রহমান জানান, আমরা নাটোরের এক বন্ধুর বাসায় ঘুরতে বাবু বাজার থেকে কমলাপুর রেলস্টেশনের দিকে রিকশা নিয়ে যাচ্ছি। মতিঝিল শাপলা চত্বরের পাশে পৌছালে পেছন থেকে একটি সাদা মাইকো এসে আমাদের পথ আটকে দেয়।  আইন শৃঙ্খলা বা ডিবি পুলিশ পরিচয়ে রিকশা থামায়। কোনো কথা না বলেই গাড়ি থেকে তিনজন নেমে এসে আমাদের মোবাইল, টাকা,মানিব্যাগসহ কাধের ব্যাগ নিয়ে যায়। আমাকে চাপাতির উল্টো পাশ দিয়ে মাথায় আঘাত করে। 

আহত আসিফ জানান, প্রথমে আমি মোবাইল দিতে চাই নি। তখন আমার মাথায় চাপাতি দিয়ে কোপ দিয়ে সব নিয়ে যায়। মাথা থেকে রক্ত ঝরতে থাকে। তারপর হাবিব ৯৯৯ কল দিয়ে গাড়ি নাম্বারটি বলে। গাড়ির নাম্বারটি ছিল ঢাকা মেট্রো-গ ২১০৩১৪। তারপর নিকটস্থ থানায় যোগাযোগ করতে বলেন। 

থানায় যোগাযোগ করলে মতিঝিল থানার কর্মরত পুলিশ অফিসার আলমগীর হোসেন বলেন,  একই নাম্বারের গাড়িটি রাজধানীর আরও চার জায়গায় ছিনতাই করেছে। কল করে আমাদের কাছে অভিযোগ করেছে ভোক্তভোগীরা। এটি হচ্ছে পাচ নাম্বার ঘটনা। 

আসিফের রক্তক্ষরণ বেড়ে যাওয়াই জিডি না করে রাজধানীর একটি মেডিকেলে চিকিৎসা নেয়। অতপর সকলে গ্রামের বাড়ি চলে যায়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল