সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শেরপুর ছাত্র সংসদের সভাপতি তানজিল ও সম্পাদক আনসেং

রোববার, নভেম্বর ৫, ২০২৩
শেরপুর ছাত্র সংসদের সভাপতি তানজিল ও সম্পাদক আনসেং

জোবায়ের আহমদ, মাভাবিপ্রবি প্রতিনিধি:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) তে শেরপুর ছাত্র সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রসায়ন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তানজিমুর রহমান তানজিল সভাপতি এবং ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষ শিক্ষার্থী আনসেং দালবত সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন।

রবিবার (০৫ নভেম্বর) মাভাবিপ্রবির শেরপুর জেলা ছাত্র সংসদ এর সাধারণ সভায় সংগঠনটির সাবেক সভাপতি ফেরদৌস শান্ত এবং সাবেক সাধারণ সম্পাদক চন্দ্রনাথ বর্মণ সজীব কর্তৃক স্বাক্ষরিত সংগঠনের ৫ম কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রধান সমন্বয়ক জনাব মাহবুব মোরশেদ, উপদেষ্টা ও সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনির এবং সদ্য বিদয়ী সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

এছাড়া উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন সিপিএস বিভাগের এ এইচ এম অপু হোসাইন, সিএসই বিভাগের আকাশ ঘোষ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বপ্রাপ্ত হন এফটিএনএস বিভাগের অপূর্ব চৌহান, অর্থনীতি বিভাগের রাতুল মাহমুদ রবিন।

সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বপ্রাপ্ত হন ব্যবস্থাপনা বিভাগের মো: রোমান ও রসায়ন বিভাগের জেসমিন আক্তার। দপ্তর সম্পাদক হিসাবে নির্বাচিত হন হিসাব বিজ্ঞান বিভাগের অনুপম চাম্বুগং।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল