সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাকৃবিতে মিউজিক্যাল রেজিমেন্টের নতুন কমিটি

সোমবার, নভেম্বর ৬, ২০২৩
বাকৃবিতে মিউজিক্যাল রেজিমেন্টের নতুন কমিটি

সিদ্ধার্থ চক্রবর্তী, বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় মিউজিক্যাল রেজিমেন্টের নতুন আংশিক কমিটি গঠিত হয়েছে ।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের শিক্ষার্থী মেহেদী আবসার তুর্য নির্বাচিত হয়েছেন। 

নব গঠিত কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে ড. মাহবুবুল প্রতীক সিদ্দিক, ড. তানভীর রহমান, হাসনীন জাহান, ড. আফরিনা মুস্তারি, ড. পলি কর্মকার, ড. মো. আরিফ শাকিল, ফারহানা তাহি তিজা ও মুনসান ফারজানা মমি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাইদ হাসান, প্রান্ত সাহা প্রহর, রেদোয়ান ইসলাম, মুনতাসীর রাশিব আবির বিশ্বাস, সুমাইয়া শাহরিন দিবা, শুভম মজুমদার প্রিতম ও মৃন্ময় রাতুল নির্বাচিত হয়েছেন।

এছাড়া আংশিক কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে ইশতিয়াক মাহমুদ সিফাত, দপ্তর সম্পাদক হিসেবে ইকরামুল হক ইমন এবং প্রচার সম্পাদক হিসেবে অয়ন দে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটিতে ৮ জন সাংগঠনিক সম্পাদক ও ১৬ জন উপদেষ্টা নির্বাচিত হয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল