সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি চুন্নু, সম্পাদক ওসমান

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০২৩
ইবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি চুন্নু, সম্পাদক ওসমান

ইবি প্রতিনিধি : আগামী এক বছরের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম চুন্নু সভাপতি এবং আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

রবিবার (৫ নভেম্বর) সংগঠনটির সভাপতি সাইফুল ইসলাম চুন্নু ও সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান বিন হাসনাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাফি, আমিমুল ইহসান যুবাইর, যোবায়ের আহাম্মদ ও ইব্রাহিম আল হাদি। যুগ্ম সাধারণ সম্পাদক বিন ইয়ামিন সিফাত, সাংগঠনিক সম্পাদক আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মুসা কালিমুল্লাহ শাকিল, আলী হায়দার শরীফ, অর্থ সম্পাদক মোহাম্মদ শামীম, সহ-অর্থ সম্পাদক মাহদী হাসান, দফতর সম্পাদক রাসেল মহাজন, উপ-দফতর সম্পাদক মোহাম্মদ ইকবাল, প্রচার সম্পাদক আসাদুল্লাহ, উপ প্রচার সম্পাদক তারেক ইয়ামিন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ রিফাত।

এছাড়াও নতুন কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মোহাম্মদ যোবায়ের, আল আমিন, আরিফ জুমান, আজমাইন ফায়েক, মাহদী হাসান সিফাত ও ইবনে হান্নান হামিম।

সভাপতি সাইফুল ইসলাম চুন্নু বলেন, ‘প্রতিষ্ঠার সূচনা থেকেই ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার সর্বাত্মক চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য উপদেষ্টা ও আহ্বায়ক কমিটির প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৭৫ একরে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে।’

সাধারণ সম্পাদক ওসমান বলেন, ‘ইবিতে অধ্যয়নরত ভোলা জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণ নিশ্চিতে কাজ করার চেষ্টা করবো‌। প্রথম কমিটিতে আমাদের উপর আস্থা রাখায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।'

প্রসঙ্গত, ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতি এ বছরে নতুন যাত্রা করে। গত ৭ অক্টোবর সংগঠনটির উপদেষ্টা দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. অলী উল্যাহ ও গণিত বিভাগের অধ্যাপক ড. সজীব আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম চুন্নু ও সৈয়দ ওসমান বিন হাসনাইন মনোনীত হওয়ার তথ্য জানানো হয়।

আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল