সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল,অবরোধের প্রতিবাদে নোবিপ্রবি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০২৩
বিএনপি-জামায়াতের ডাকা হরতাল,অবরোধের প্রতিবাদে নোবিপ্রবি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি: 

জামায়াত-বিএনপির অবৈধ অবরোধ-হরতাল, সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুন্যের অগ্রযাত্রা রোধ, শিক্ষা জীবন বিঘ্নিত ও শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর ) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ'র নেতৃত্বে ক্যাম্পাস থেকে এ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসহ ক্যাম্পাস পার্শ্ববর্তী মুক্তাঞ্চল পর্যন্ত প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজনের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ বলেন,  আমরা বিশ্বাস করি, তারুণ্য সন্ত্রাস চায় না। শিক্ষার্থীরা বিএনপি জামায়াতের কালো যুগে ফিরে যেতে চায় না বলে তারা আজ নোবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে যোগ দিয়েছে। বিএনপি বরাবরই ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে। সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রই বিএনপির মূল চালিকাশক্তি। বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য প্রতিহত করতে ও দাঁতভাঙা জবাব দিতে নোবিপ্রবি ছাত্রলীগ সবসময় প্রস্তুত আছে।

নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান  বলেন, দেশজুড়ে বিএনপি-জামায়াত যে অবরোধ, সন্ত্রাস, সহিংসতা, অগ্নিসংযোগ চালাচ্ছে তার বিরুদ্ধেই আজকের এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ। সাধারণ মানুষ সন্ত্রাসী দল বিএনপির ডাকা হরতাল প্রত্যাখ্যান করেছে। আমরা ছাত্রসমাজ বিএনপির এই হরতাল এবং নৈরাজ্য রুখে দেওয়ার জন্য সর্বদা প্রস্তুত। দেশের জনগণের জানমালকে যারা ক্ষতিগ্রস্ত চায়, তাদের রেহাই দেওয়া হবে না। কোনো প্রকার বিশৃঙ্খলা করার চেষ্টা করলে নোবিপ্রবি ছাত্রলীগ শক্ত হাতে প্রতিহত করব।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল