সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইবির লালন শাহ হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সাইমান-ইয়ামান

রোববার, নভেম্বর ১২, ২০২৩
ইবির লালন শাহ হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সাইমান-ইয়ামান

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ হল ডিবেটিং সোসাইটির ২০২৩-২৪ সালের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনিসুর রহমান সাইমান সভাপতি এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইয়ামান মুস্তাহাসিন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

রবিবার (১২ নভেম্বর) বিকাল ৪টায় লালন শাহ হলের টিভি কক্ষে সংগঠন কর্তৃক আয়োজিত ব্রিটিশ সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা ও বিদায় সংবর্ধনা শেষে এই কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির মডারেটর ইংরেজি বিভাগের অধ্যাপক  ড. সাজ্জাদ হোসেন জাহিদ নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
 
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালন শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. আকতর হোসেন। এছাড়া বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, হল ডিবেটিং সোসাইটির বিদায়ী সভাপতি রাশেদ আহমেদ, আইইউমুনা ইবি শাখার সভাপতি নাহিদ হাসানসহ হল ডিবেটিং সোসাইটির অন্যান্য সদস্য ও হলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের আবু জায়েদ রাইহান, সাংগঠনিক সম্পাদক ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের মেহেদী হাসান তানভীর, কোষাধ্যক্ষ ল'এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের রুকুনোজ্জামান রাইহান,  দপ্তর সম্পাদক ল'এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের নাদিম মাহমুদ, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ইয়াসিন আলী। বিতর্ক বিষয়ক সম্পাদক আইন বিভাগের মুয়াব্বেজ রহমান জিম, সংস্কৃতি ও সাহিত্য বিষয়ক সম্পাদক ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের রফিক আল হাসান, তথ্য ও প্রচার সম্পাদক ল'এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের মোহািমিনুল ইসলাম রক্তিম ও ক্রীড়া সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের জাহেদুল ইসলাম। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রিয়াজুল ইসলাম রিয়াজ, আবদুল্লাহ আল নোমান, নায়েজ মো. জিসান, শহিদ, রবিউল, মিশুক শাহরিয়ার, গোলাম হক্কানী ও ফালিন্দ্র ত্রিপুরা।

এর আগে দুপুর আড়াইটায় অনুষ্ঠানের শুরুতে প্রীতি বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিতর্কের প্রতিপাদ্য বিষয় ছিলো ‘মধ্যপ্রাচ্যের অস্থিতিশীলতার পেছনে পশ্চিমা দেশগুলোই দায়ী’। এতে সরকারী দল বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। এবং সংগঠনের বিদায়ী সদস্যদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল