শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস

বুধবার, নভেম্বর ২২, ২০২৩
রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস

বিনোদন ডেস্ক:


২০১১ সালে ইমতিয়াজ আলির ‘রকস্টার’ ছবিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি। ছবির শুটিং চলাকালীন কানাঘুষা শোনা গিয়েছিল, রণবীরের সঙ্গে ক্যামেরার নেপথ্যেও নাকি সম্পর্ক তৈরি হয়েছে নার্গিসের। বলিউডে তখন নবাগতা নার্গিস। সেই সময় নিজেই সে বিষয়ে মুখ খোলেননি তিনি। ‘রকস্টার’ মুক্তির এক যুগ পরে রণবীরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস।


সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিসকে রণবীরের সঙ্গে তার সমীকরণ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, তিনি নিজেও একাধিক বার তার ব্যক্তিগত জীবন নিয়ে হাজারো জল্পনা শুনেছেন তিনি। নার্গিস বলেন, আমি তো বলিউডে যতজন অভিনেতার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই নাকি আমি প্রেমও করেছি। প্রতিদিন এমন একটা করে লেখা পড়তাম আমি। একদিন তো আমি শুনতে পাই, আমি নাকি শহিদ কাপুরের সঙ্গে তার ফ্ল্যাটে থাকছি। আর সেখানে নাকি আমার মা এসেছেন, শহিদের সঙ্গে দেখা করতে। কিন্তু আমার মা কোনোদিন এখানে আসেননি!রণবীরের সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কোনো জবাব না দিলেও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া যে তার একেবারেই পছন্দ নয়, সে কথা স্পষ্ট করে দেন নার্গিস।


তবে ২০১৩ সাল থেকে ‘ধুম’ খ্যাত অভিনেতা ও পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। সেই সময় সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও পরে উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, ‘আমাকে তখন ওই সম্পর্ক নিয়ে কথা বলতে বারণ করা হয়েছিল। না হলে আমি বাড়ির ছাদ থেকেই জোর গলায় সবাইকে জানিয়ে দিতাম যে, আমি এত ভালোমনের এক মানুষের সঙ্গে সম্পর্কে রয়েছি।’ ২০১৮ সালে বিচ্ছেদ হয় ওই যুগলের।


সূত্র : আনন্দবাজার


এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল