বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বোয়ালমারী যুবলীগের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত

মঙ্গলবার, জুন ১, ২০২১
বোয়ালমারী যুবলীগের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত

এহসান রানা, ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিদ্যমান দুটি আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) জেলা যুবলীগের এক বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ফরিদপুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে মঙ্গলবার দুপুরে আয়োজিত এ বর্ধিত সভায় জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-৪ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবুর রহমান নিক্সন চৌধুরী। 

সভায় সিদ্ধান্ত নেয়া হয় বোয়ালমারী উপজেলায় বিদ্যমান যুবলীগের দুটি আহবায়ক কমিটির কার্যক্রম আপাতত স্থগিত করা হয়েছে। জাতীয় নেতৃবৃন্দ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করবেন। সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।  

এ ব্যাপারে ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু জানান, বর্ধিত সভায় জাতীয় নেতৃবৃন্দ এসেছিলেন। বোয়ালমারী উপজেলায় বিদ্যমান দুটি আহবায়ক কমিটির কার্যক্রম আপাতত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে সম্মেলনের জন্য প্রস্তুতি কমিটি গঠন করা হবে এবং সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠিত হবে। 

উল্লেখ্য, গত ২০১৭ সালের ১৩ মার্চ শরীফ সেলিমুজ্জামান লিটুকে আহবায়ক এবং দাউদুজ্জামান দাউদ ও শফিউল্লাহ শাফিকে যুগ্ম আহবায়ক করে তৎকালীন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি ২১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করে। এরপর ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির তৎকালীন চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ স্বাক্ষরিত এক পত্রে মহম্মদ রফিকুল ইসলামকে আহবায়ক এবং মো. হান্নান মোল্যা ও চৌধুরী রায়হান রকিকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল