সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

দুর্নীতি-মাদক-সন্ত্রাসীর বিরুদ্ধে সজাগ থাকার নির্দেশ

বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪
দুর্নীতি-মাদক-সন্ত্রাসীর বিরুদ্ধে সজাগ থাকার নির্দেশ

নিজস্ব প্রতিনিধি:
    
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে সবাই যেন দূরে থাকে। তিনি দুর্নীতি, মাদক ও সন্ত্রাসীর বিরুদ্ধে জনপ্রতিনিধিদের সজাগ থাকার নির্দেশ দিয়েছেন ।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন। আজ কুমিল্লা ও ময়মনসিংহ সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র এবং কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও ময়মনসিংহ সিটি করপোরেশনের কাউন্সিলররা শপথ নেন।

সরকারপ্রধান বলেন, প্রতিটি এলাকায় উন্নয়ন করে যাচ্ছি। আমাদের উন্নয়নের সব লক্ষ্য গ্রামের মানুষ। সে কথা মাথায় রেখেই আমাদের প্রত্যেক গ্রামের সমান উন্নয়ন হবে।

তিনি বলেন, এরই মধ্যে ব্যাপক উন্নতি হয়েছে যেটা আপনারা নিজেরাই দেখতে পারেন। এ পরিবর্তন ধরে রেখে আরও যাতে উন্নতি হয়, জনগণের কাছে দেওয়া ওয়াদা আপনাদের রক্ষা করতে হবে।

আওয়ামী লীগ সব সময় জনগণের কল্যাণ ও উন্নয়নের লক্ষ্য নিয়েই কাজ করে, এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, সবার আগে যেটা দরকার, জনগণের ভোটের অধিকার জনগণের হাতে ফিরিয়ে দেওয়া। গণতান্ত্রিক শাসন ব্যবস্থা কায়েম করা।

একমাত্র আওয়ামী লীগ যখন সরকার গঠন করেছে, তখন এ দেশের মানুষ অন্তত এটুকু পেয়েছে যে, সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে। যে কারণে বাংলাদেশের উন্নয়নটা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে প্রথমে শপথ নেন কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র তাহসীন বাহার সূচনা এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র একরামুল হক টিটু।

একই অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের কাউন্সিলররা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল