মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

নতুন পরিচয়ে আঁখি আলমগীর

সোমবার, জুন ২৮, ২০২১
নতুন পরিচয়ে আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক।।সময় জার্নাল : ‘মখমল’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করেছেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। আর এর মধ্য দিয়ে ফ্যাশন ডিজাইনার হিসেবে যুক্ত হলো আরেকটি নতুন পরিচয়। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে সেই খবর সবাইকে জানিয়েছেন। 

এ বিষয়ে আঁখি আলমগীর গণমাধ্যমকে বলেন, পোশাক ডিজাইনের শখ, ইচ্ছা আমার ছোটবেলা থেকেই। নব্বয়ের দশকে আমার ডিজাইন করা কামিজ নিজেদের মধ্যে বিক্রি করেছি। আমি সবসময় নিজের ডিজাইন করা পোশাক পরেছি, অন্যরা সেটা খুব পছন্দ খুব করতো। ব্যস্ততার কারণে পোশাক নিয়ে নিয়মিত কাজ করা হতো না। কিন্তু, করোনা মহামারিতে গানের কাজ কমে আসায় সময় দিতে পেরেছি।

তিনি বলেন, আপাতত আমার এখানে শিফন, সিল্ক, জর্জেট আর মসলিন শাড়ি পাওয়া যাবে। পরে কামিজের দিকে যাব। আপাতত অনলাইন ভরসা। আগামীতে আউটলেট খোলার ইচ্ছা আছে। 

ছোটবেলা থেকেই গানের জগতে বিচরণ করছেন আঁখি আলমগীর। স্টেজ শোয়ের অন্যতম জনপ্রিয় একজন শিল্পী। শিশুশিল্পী হিসেবে অভিনয় করে ১৯৮৪ সালে আঁখি আলমগীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। জনপ্রিয়তা ধরে রেখে এখনো গান গেয়ে যাচ্ছেন নিয়মিত। করোনাকালেও নতুন গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন এ শিল্পী।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল