বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

রাতে বের হয়ে বিপাকে অভিনেত্রী ঈশা সাহা

শুক্রবার, আগস্ট ৬, ২০২১
রাতে বের হয়ে বিপাকে অভিনেত্রী ঈশা সাহা

বিনোদন ডেস্ক: রাতের বেলা বাসা থেকে বের হয়ে বিপাকে পড়েছেন টালিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ঈশা সাহা। করোনাভাইরাসজনিত বিধিনিষেধ অমান্য করায় তার গাড়ি আটক করেছে পুলিশ। একই কারণে তার বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা হয়েছে। তবে এ মামলার জন্য তাকে গ্রেফতার করা হয়নি। কেবল জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনা শুক্রবার (৬ আগস্ট) রাতের। কলকাতার সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে চেকিং চলার সময় পুলিশ ঈশার গাড়ি থামায়। সেই সময় গাড়ির পেছনের আসনে বসে ছিলেন অভিনেত্রী। বাইরে বের হওয়ার ব্যাপারে জরুরি কোনো কারণ দেখাতে পারেননি তিনি। সে কারণে পুলিশ তার গাড়ি বিধাননগর থানায় নিয়ে যায়।

পশ্চিমবঙ্গের গণমাধ্যম সুত্রে জানা গেছে, থানায় নেওয়ার পর ঈশার গাড়ির কাগজপত্র ও চালকের লাইসেন্স দেখতে চাওয়া হয়। কিন্তু গাড়ির কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা। এজন্য আইন অনুযায়ী তাদের জরিমানা করা হয়।

লকডাউন উঠে গেলেও করোনাভাইরাস প্রতিরোধে পশ্চিমবঙ্গে বেশ কিছু বিধিনিষেধ জারি রয়েছে। এর মধ্যে একটি হলো, রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে না। যারা এই নিয়ম অমান্য করছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। অবশ্য শাস্তির বিধান থাকলেও অনেকেই বের হচ্ছেন, ঘুরে বেড়াচ্ছেন। তাদের মধ্যে কেউ কেউ পুলিশের হাতে ধরা পড়ছেন।

প্রসঙ্গত, কলকাতার সিনেমায় এ সময়ের অন্যতম গুণী অভিনেত্রী ঈশা সাহা। ২০১৭ সালে ‘প্রজাপতি বিস্কুট’ সিনেমার মধ্য দিয়ে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ও ‘ডিটেক্টিভ’ ইত্যাদি সিনেমা উপহার দিয়েছেন। বর্তমানে তার হাতে রয়েছে ‘গোলন্দাজ’ ও ‘সহবাস’ সিনেমা দুটির কাজ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল