শুক্রবার, ০৩ মে ২০২৪

নাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১
নাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

ইসাহাক আলী, নাটোর: নাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা খাদ্য বিভাগ। সিংড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস ছালাম বিশ্বাস কে প্রধান করে এই তদন্ত কমিটি গঠণ করা হয়। কমিটির অন্য দুই সদস্য হচ্ছেন, লালপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ডালিম কাজী এবং কারিগরি খাদ্য পরিদর্শক আল সিহাবুল ইসলাম। 

ইতোমধ্যে কাজ শুরু করেছে গঠিত এই কমিটি। তদন্ত কমিটিকে আজকে বিকেলের মধ্যে জেলা খাদ্য নিয়ন্ত্রক বরাবর প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা। ঘটনার সাথে খাদ্য বিভাগের কারা কারা জড়িত তাদেরও চিহ্নিত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা খাদ্য গোডাউনের ৬নং গোডাউনে গোপনে ট্রাক থেকে পচা ও নিম্নমানের চাল আনলোড করার সময় ৫৯১বস্তা পচা ও নিম্নমানের চাল জব্দ করে প্রশাসন। নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বেলু নাটোর সদর উপজেলার তিনজন মিলারের নাম করে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার একটি গোডাউন থেকে একটি ট্রাকে ৫৯১বস্তা চাল খাদ্য গোডাউনে প্রবেশ করিয়েছিলেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল