শুক্রবার, ০৩ মে ২০২৪

জাতীয় শোক দিবস: লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

শনিবার, আগস্ট ১৪, ২০২১
জাতীয় শোক দিবস: লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মো. নিজাম উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে কোরআন তেলয়াত, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার ১৪ আগস্ট সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (লক্ষ্মীপুর সদর আংশিক ও রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসেন মিলন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, এডভোকেট রহিম গাজীসহ স্বেচ্ছাসেবকলীগের জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

পরে বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল