শুক্রবার, ০৩ মে ২০২৪

প্রধানমন্ত্রী নিম্নআয়ের প্রতিটি মানুষকে দিচ্ছে এক বস্তা চাল

রোববার, আগস্ট ১৫, ২০২১
প্রধানমন্ত্রী নিম্নআয়ের প্রতিটি মানুষকে দিচ্ছে এক বস্তা চাল

মোঃ মুকিবুল, গজারিয়া: জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে। গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন এর উদ্যোগে। তার নিজস্ব অর্থায়নে দোয়া, আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা বিতরণ করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্যে মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, এই দেশের অসহায় দরিদ্র, কর্মহীন, বিধবা গৃহহীন ও ভূমিহীন এবং নিম্নআয়ের প্রতিটি মানুষ কে জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমাসে প্রত্যেকটি পরিবার কে এক বস্তা করে চাউল দিয়ে যাচ্ছেন। বিশ্বের নজিরবিহীন একমাত্র প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারিই অবদান রেখেছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার আমলে এই দেশের মানুষ ভূমি ও ও গৃহদের ভূমি ও গৃহ প্রদান, বিধবা ভাতা, মাতৃভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ ১২৮ প্রকারের ভাতা প্রদান করে বিশ্বের মাঝে ইতিহাস সৃষ্টি করেছেন শেখ হাসিনার সরকার।

রোববার বিকালে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন এর সভাপতিত্বে চর চাষী প্যাসিফিক শিল্প-কারখানার সংলগ্ন বালুর মাঠ প্রাঙ্গনে এলাকায় দোয়া আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন, ভবেরচর হাইওয়ে অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন প্রমুখ। 

আলোচনা সভার শেষে এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, আলু, ডাল, পিঁয়াজ, আটা ও তেল। ২০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং ১০০ টি পরিবারকে নগদ অর্থ ৫০০ টাকা প্রদান করা হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল