শুক্রবার, ০৩ মে ২০২৪

আওয়ামীলীগ জনগনের শক্তি নিয়ে রাজনীতি করে: তথ্যমন্ত্রী

শনিবার, অক্টোবর ৩০, ২০২১
আওয়ামীলীগ জনগনের শক্তি নিয়ে রাজনীতি করে: তথ্যমন্ত্রী

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামীলীগ জনগনের শক্তি নিয়ে রাজনীতি করে এবং জনগনকে সাথে নিয়ে দেশের উন্নয়ন অগ্রগতিকে এগিয়ে নিচ্ছে। আর বিএনপি অস্ত্র ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী করে। তারা জনগনের শক্তি নিয়ে
রাজনীতি করতে চান না। অস্ত্র ও সন্ত্রাসই বিএনপির বড় শক্তি।

শনিবার (৩০ অক্টোবর) তথ্য ও সম্প্রচার মন্ত্রী জেলা পরিষদ কনফারেন্স রুমে দিনাজপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণের পূর্বে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন। 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম যেদিন ঘোষনা দিয়েছিলেন আমরা কোন নির্বাচনে অংশগ্রহণ করবো না, সেদিন থেকেই দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র শুরু করেছে। সম্প্রতি দুর্গা পুজায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল বিএনপি। এই ষড়যন্ত্র তারই অংশ। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় কঠোর হস্তে বিএনপির এই ষড়যন্ত্রকে প্রতিহত করা হয়েছে। ইতিমধ্যেই অনেক মামলা দায়ের হয়েছে ও প্রায় ১২’শ জনকে গ্রেফতার হয়েছে। অপরাধীরা কেউ ছাড় পাবে না।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুইঁ, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সফুরা বেগম রুমী, আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল