শুক্রবার, ০৩ মে ২০২৪

আবদুল বারী ফাউন্ডেশন কুইজ: চৌদ্দগ্রামে বিজয়ীদের পুরস্কার বিতরণ

শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১
আবদুল বারী ফাউন্ডেশন কুইজ: চৌদ্দগ্রামে বিজয়ীদের পুরস্কার বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের সোনাপুর আবদুল বারী ফাউন্ডেশনের উদ্যোগে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে নগদ টাকা, ক্রেস্ট ও বই বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে সোনাপুর গ্রামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক নাসির উদ্দিন আরশরাফী।

আবদুল বারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মু. শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মরকটা ইসলামিয়া আলিম মাদরাসার অবসরপ্রাপ্ত প্রভাষক মাওলানা মনির আহমদ, বসন্তপুর ইসলামীয়া আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল মান্নান মজুমদার। 

নাজমুল হাসানের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, কামরুজ্জামান সুমন, আবুল কালাম আজাদ, আরিফুর রহমান মুসা, ব্যবসায়ী এমরান হোসেন বাপ্পি, সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ, আনিসুর রহমান, আবদুল কাইয়ুম রিয়াদ, বেলাল হোসেন, আবদুর রহিম, বেলায়েত হোসেন, মামুন মজুমদার, আনোয়ার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী বাতিসা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ আল আমিনকে নগদ ১০ হাজার টাকা, ক্রেস্ট ও বই, দ্বিতীয় স্থান অর্জনকারী সিংরাইশ রহমানিয়া বালিকা মাদরাসার ছাত্রী জান্নাতুল ফেরদৌসকে নগদ ৫ হাজার টাকা, ক্রেস্ট ও বই এবং তৃতীয় স্থান অর্জনকারী চাঁন্দকরা সেকান্তর আলী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মাহফুজা হাশেম স্মৃতিকে নগদ ৩ হাজার টাকা, ক্রেস্ট ও বই প্রদান করা হয়। এছাড়া ৪র্থ স্থান থেকে ২৩তম স্থান অর্জনকারীদের মাঝে ক্রেস্ট ও বই বিতরণ করা হয়। 

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল