শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুর সদরে তিনজন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান

মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
দিনাজপুর সদরে তিনজন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশে দিনাজপুর সদর উপজেলার চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (৫ জুলাই-২০২২) সকাল ১১টায় চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা তুলে দেয়া হয়। চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মিজানুর রহমান’র সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধাদ্ধা মোঃ আকবর আলী, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী মোছাঃ রিনা ইয়াসমীন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোসাঃ শামসুন নাহার ও মোঃ রবায়দুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জমসেদ আলী।  

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেহেলগাজী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মকবুল হোসেন। অন্যান্যের মধ্যে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, মোঃ আব্দুল মালেক, সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলমসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ অন্যান্য অতিথিদের সাথে নিয়ে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা ও উপহার সামগ্রী তুলে দেন।  

সব শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বর্তমান শিক্ষকদের সুস্থতা কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলম।

উল্লেখ্য, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদকে নগদ ৭২ হাজার টাকা, অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক মোসাঃ শামসুন নাহারকে নগদ ৫০ হাজার টাকা ও মোঃ ওবায়দুুর রহমানকে নগদ ৫৭, ৪৪২ টাকা অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল