মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে নবীকে কটুক্তির ঘটনায় আটক ১, হামলায় ৬ পুলিশ-সাংবাদিক আহত

বুধবার, জুলাই ৬, ২০২২
ঠাকুরগাঁওয়ে নবীকে কটুক্তির ঘটনায় আটক ১, হামলায় ৬ পুলিশ-সাংবাদিক আহত

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার শীবগঞ্জ বাজারে মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে কটুক্তি করায় জনগন এক যুবক নির্মল (৪০) কে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেই যুবককে উদ্ধার করতে গেলে বাজারের লোকের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বুধবার বিকালে শীবগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। ওই যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত যুবক ওই এলাকার নরেশ এর ছেলে। বর্তমানে পরিস্থিতি থমথমে অবস্থায় রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এসময় জনগন পুলিশের গাড়ি ভাঙচুর করে ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় সাংবাদিক ও পুলিশ ৬ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, পুলিশ সদস্য এস আই জাবেদ, এ এস আই রাজিব, এস আই হিরনময়, এস আই হালিম খান  এবং বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর সাংবাদিক আব্দুল লতিফ লিটু।

এলাকাবাসি সূত্রে জানাযায়, যুবক নির্মল নবীকে নিয়ে বিভিন্ন কটুক্তিমূলক কথা বাজারের মানুষকে বলে বেড়াচ্ছিল। এসময় জনগন ক্ষিপ্ত হয়ে তাকে আটক করে মারধর করা শুরু করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে জনগন আরো উত্তেজিত হয়ে যায়। ওই যুবককে আটক করে নিয়ে আসতে চাইলে জনগন পুলিশের মাঝে বাকবিতন্ডা শুরু হয়। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে লাঠি চার্জ শুরু করলে পরিস্থিতির অবনতি হয়। পরে পুলিশ ও বাজারের জনগনের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ায় সাংবাদিক সহ ৬ পুলিশ আহত হয়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে সদর থানার ওসি কামাল হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই যুবক কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জনগনকে উত্তেজিত না হওয়ার জন্য আহ্বান জানান তিনি। পরবর্তি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল