শনিবার, ২০ এপ্রিল ২০২৪

স্বামী বাজারে,শয়ন কক্ষে গৃহবধূর ঝুলন্ত লাশ

বুধবার, আগস্ট ১৭, ২০২২
স্বামী বাজারে,শয়ন কক্ষে গৃহবধূর ঝুলন্ত লাশ


মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত গৃহবধু সুমা আক্তার (২২) উপজেলার চর ক্লার্ক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চর বায়জিদ গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।


বুধবার (১৭ আগষ্ট) দুপুর ৩টার দিকে উপজেলার ৩নং চরক্লার্ক ইউনিয়নের চর বায়জিদ গ্রাম থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে। এর আগে একই দিন সকালের দিকে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  


চর জব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি)  দেব প্রিয় দাশ এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দীর্ঘদিন যাবত সুমা আক্তারের পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও স্ত্রীর মাঝে ঝামেলা চলছে। বুধবার সকালের দিকে স্বামী বাজার করতে গেলে শ্বশুর ও শ্বাশুড়ি গৃহবধূর শয়ন কক্ষে গিয়ে দেখে সুমার ঝুলন্ত লাশ। ওই সময় তাদের শৌরচিৎকারে প্রতিবেশীরা এসে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। 


ওসি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল