শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা

বোয়ালমারীতে সহকারী শিক্ষিকার মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২
বোয়ালমারীতে সহকারী শিক্ষিকার মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার দায়ের করা নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার হয়েছেন একই স্কুলের প্রধান শিক্ষক। মামলার বাদি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক পপি খানম ও একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুুবুর রহমান সম্পর্কে স্বামী-স্ত্রী। মাহাবুবুর রহমান (৪৩) উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের বাসিন্দা। পপি খানম (৩৬) একই জেলার মধুখালী উপজেলার মহিষাপুর গ্রামের আবুল কাশেম খানের মেয়ে। মাহাবুবুর-পপি দম্পতির তাহমিদ (৬) ও তায়হান (২) নামে দুটি পুত্র সন্তান রয়েছে। গতকাল শনিবার ভোররাতে আসামিকে গ্রেপ্তার করে বিকেলে ফরিদপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। 

জানা যায়, চলতি বছরে ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী পপি খানম একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ৩১২/২২। ওই মামলায় শনিবার ভোরে স্বামী খন্দকার মাহাবুবুর রহমানকে গ্রেপ্তার করে বোয়ালমারী থানা পুলিশ। 

এ ব্যাপারে মামলার বাদি সহকারী শিক্ষক পপি খানম জানান, তাদের বিয়ে হয় ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারী। বিয়ের পর থেকেই তার স্বামী মাহাবুব তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। এজন্য ২০১৯ সালে একবার মামলা করেন তিনি। ওই মামলায় জেলা শিক্ষা অফিসার মধ্যস্থতায় আপোষ-মীমাংসা হলে মামলাটি তুলে নেওয়া হয়। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় ২০২২ সালের জুলাই মাসে পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফরিদপুর নারী ও শিশু আদালতে পুনরায় মামলা করেন পপি। আদালত বিষয়টির তদন্তভার বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার বরাবর পাঠালে তিনি (ইউএনও) বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। কিন্তু স্বামী মাহাবুব নাছোড়বান্দা মনোভাবের কারণে ইউএনও তদন্ত প্রতিবেদন আদালতে পাঠিয়ে দেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে ফরিদপুর আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল