শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঘোড়াঘাটে পুলিশের কাছে ইয়াবা বিক্রি করতে এসে গ্রেফতার মাদক ব্যবসায়ী

শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
ঘোড়াঘাটে পুলিশের কাছে ইয়াবা বিক্রি করতে এসে গ্রেফতার মাদক ব্যবসায়ী

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে পাতা ফাঁদে পা দিয়ে  পুলিশের কাছে মাদক বিক্রি করতে এসে সেই পুলিশের হাতেই গ্রেফতার হলো গোলাম মোস্তফা (৩২) নামের এক মাদক ব্যবসায়ী।

গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধা ৭টায় উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কুলানন্দপুর গ্রামের একটি রাস্তা থেকে তাকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।

আটক গোলাম মোস্তফা পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার পূর্ব ফতেপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যাবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার ঘোড়াঘাট থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে আজ শুক্রবার (২ ডিসেম্বর) সকালে তাকে দিনাজপুরের আদালতে পাঠিয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘বেশ কিছু দিন থেকেই পুলিশের কাছে খবর আসছে পাশ্ববর্তী উপজেলার কয়েকজন মাদক ব্যবসায়ী কৌশলে ঘোড়াঘাটে এসে মাদক ব্যবসা করছে। তারা মনে করে নিজ উপজেলা ছেড়ে অন্য উপজেলায় গিয়ে মাদক বিক্রি করলে পুলিশ তাদেরকে ধরবে পারবে না। ওইসব মাদক ব্যবসায়ীদের একটি জালে আটকানোর জন্য থানা পুলিশও কৌশল অবলম্বন করে।

কয়েকজনপুলিশ সদস্য মাদক ব্যবসায়ী সেজে গ্রেফতার আসামীর সাথে মোবাইলে যোগাযোগ করে। ছদ্মবেশী পুলিশ সদস্য তার কাছে ইয়াবা কিনতে চাইলে গ্রেফতার আসামী চড়া দামে ঘোড়াঘাট-নবাবগঞ্জ উপজেলা সীমান্তে ইয়াবা বিক্রি করতে আসে। এ সময় ছদ্মবেশে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করে।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল