বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় ছাগল চুরি, জনতার হাতে ৩ যুবক আটক

শনিবার, ডিসেম্বর ৩, ২০২২
আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় ছাগল চুরি, জনতার হাতে ৩ যুবক আটক

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে আত্মীর বাড়িতে বেড়াতে এসে নিজ বাড়িতে ফেরার পথে অন্যের ছাগল চুরি করে নিয়ে যাবার সময় দুটি ছাগল সহ তিন যুবককে আটক করেছে স্থানীয় জনতা।

আজ শনিবার ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুর গ্রামে এই তিন যুবককে ছাগল সহ হাতেনাতে আটক করা হয়।

পরে স্থানীয় জনতা পুলিশে খবর দিলে ঘোড়াঘাট থানা পুলিশ দুটি চোরাই ছাগল ও একটি ইজিবাইক সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক তিন যুবক হলেন, গাইবান্ধা সদর উপজেলার বলরামপুর-তুলশীঘাট গ্রামের মৃত সালেছ মিয়ার ছেলে নাজমুল হাসান (৩৫), গোলাম মোস্তফার ছেলে রাসেল মিয়া (৩২) এবং জগতারা ঘাট গ্রামের মৃত জব্বারের ছেলে আব্দুল হাই (১৯)।

ছাগল দুটির মালিক পৌর এলাকার শ্যামপুর গ্রামের আজম আলী বলেন, হিলি মোড় এলাকা থেকে আমার ছাগল ইজিবাইকে তুলে তারা নিয়ে  যাচ্ছিলো। বিষয়টি আমি দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেই। দু'তিনবার তাদেরকে থামার সংকেত দিলে, তারা ইজিবাইক থেকে ছাগল দুটি রাস্তায় ফেলে দেয় এবং পালানোর চেষ্টা করে। পরে ক্ষেতাবমোড়ে গিয়ে স্থানীয়দের সংযোগীতায় তাদেরকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে একই সময় অপর এক ব্যক্তির আরো একটি ছাগল খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাগলের মালিককে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আটক যুবকরা আমাদের হেফাজতে আছে।

এমআঔ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল