মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত জেরে নিহত ১, আটক ৯

মঙ্গলবার, ডিসেম্বর ১৩, ২০২২
নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত জেরে নিহত ১, আটক ৯

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত জেরে বিল্লাল মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। বিল্লাল ওই গ্রামের পশ্চিমপাড়ার মৃত মোজাহার আলী মন্ডলের ছেলে। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে। 
স্থানীয়রা জানায়, ভোরে নামাজ শেষে বিল্লাল মন্ডল চা খেতে নিকটস্থ বাজারের দিকে যাচ্ছিলো। এ সময় তার সাথে ছিলো ছেলে আনিসুর, প্রতিবেশী মিঠু ও আরশেদ। বাজারের কাছাকাছি মধ্যপাড়া মোড়ে এলে দুই দিক থেকে লাঠি, হাতুড়ি, হাঁসুয়া ও বল্লম নিয়ে তাদের উপর আকস্মিক হামলা চালায় প্রতিপক্ষের ১০/১২জন। এতে সকলেই দৌঁড়ে পালাতে গেলে প্রতিপক্ষের হাতে আটক হয় বেল্লাল। তারা বিল্লালকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে আশেপাশের লোকজন সহ পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। 

সাবেক ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু জানান, বিল্লাল মন্ডলের ছোট ভাই মোজাচ্ছের মন্ডল প্রতিবেশী খালেক ও তার ২ ভাই আইয়ুব ও ইয়াকুবের কাছ থেকে জমি কেনেন ২০ বছর আগে। সম্প্রতি ওই জমিতে মায়ের অংশ দাবি করে জমি বিক্রেতা খালেক ও তার ভাইয়েরা। এতে বিরোধ সৃষ্টি হলে গত দুই সপ্তাহ আগে বড়াইগ্রাম থানা পুলিশের সহায়তায় একটি আপোষ মীমাংসা হয়। কিন্তু তারপরেও তাদের বিরোধ থামেনি এবং এরই জের ধরে এই হত্যাকান্ড ঘটে। 
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, হত্যাকান্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং পুলিশ টহল রয়েছে। এ ঘটনায় একই গ্রামের মোহাম্মদ মাস্টার, খালেক, নিপন, মনজুর, নাফিজ সহ ৯ জনকে আটক করা হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল