শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ২৭ জন শ্রমিকের পরিবারের প্রতিজনকে নগদ ৫০ হাজার টাকা করে সর্বমোট ১৩ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এছাড়া ৪০ জন শ্রমিকের সন্তানকে পড়ালেখার খরচ বাবদ প্রতিজনকে নগদ ৩০০০ হাজার টাকা করে মোট ১ লাখ ২০ টাকা অনুদান বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর-২০২২) দুপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকের পরিবারের সদস্য ও তাদের সন্তানদের মাঝে নগদ অর্থ তুলে দেন দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি। অনুষ্ঠানে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. এনামুল হক, আলহাজ¦ মো. তৈয়ব আলী, যুগ্ম সাধারণ সম্পদক শেখ বাদশা, সাংগঠনিক সম্পাদক মো. সাহাবুব আলম, সহ-সাংঠনিক সম্পাদক মো. রমজান আলী, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মো. আলমগীর, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজুসহ শ্রমিক ইউনয়নের নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও মৃত শ্রমিকের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি জানান, এর আগে শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে প্রত্যেককে ৩০ হাজার টাকা করে অনুদান দেয়া হতো। কিন্তু বর্তমানে সেই অনুদান বৃদ্ধি করে নগদ ৫০ হাজার টাকায় উন্নীত করা হয়েছে।
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল