শনিবার, ২০ এপ্রিল ২০২৪

১০ দাবিতে সাতক্ষীরায় জেলা বিএনপির গণমিছিল

শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২
১০ দাবিতে সাতক্ষীরায় জেলা বিএনপির গণমিছিল

মুহা: জিল্লুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবী বাস্তবায়ন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচির মির্জা ফকরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ নেতা-কর্মীদের মুক্তির দাবীতে সাতক্ষীরায় গন মিছিল করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টা ও সাড়ে ৪ টার দিকে সাতক্ষীরা জেলা বিএনপির দু’টি অংশ শহরের দুই প্রান্তে পৃথকভাবে এই বিক্ষোভ মিছিল করে। 

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক তারিকুল হাসান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি কাজী আলাউদ্দিনের নেতৃত্বে বিকাল সাড়ে ৪টায় শহরের নিউমার্কেট সংলগ্ন মাওয়া চাইনিজ রেষ্টুরেন্ট এলাকা থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধা সড়ক প্রদক্ষিণ শেষে তুফানকোম্পানী মোড়ে এসে শেষ হয়। 

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, মাসুম বিল্লাহ শাহীন, জেলা কৃষক দলের নেতা আহসানুল কাদির, জেলা ছাত্রদলের সভাপতি সজিব ও সাধারণ সম্পাদক মুনতাজুল ইসলাম চন্দন প্রমূখ। 
মিছিল শেষে নেতা-কর্মীরা তুফানকোম্পানী মোড় এলাকায় শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও বেগম খালেদা জিয়ারমুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবীসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে পুলিশ আসার আগেই তারা কর্মসূচী শেষ করে চলে যায়।

অপরদিকে শনিবার বিকাল সাড়ে তিনটায় যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে থেকে  জেলা বিএনপি’র আহবায়ক সৈয়দ ইফতেখার আলী ও সদস্য সচিব আব্দুল আলীমের নেতৃত্বে একটি অংশ ব্যানার বিহীন একটি মিছিল বের করে। মিছিলটি সাতক্ষীরা সদর উপজেলার তালতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। সেখানে জেলা বিএনপি’র আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এক সমাবেশে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সদস্য সচিব আব্দুল আলীম, বিএনপি অ্যাড. কামরুজ্জামান ভুট্টো, এবাদুল ইসলাম, যুবদল নেতা আবু জাহিদ ডাবলু, শ্রমিক দল নেতা আব্দুস সামাদ প্রমুখ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল