বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

উৎসবমুখর আয়োজনে অনুষ্ঠিত হলো 'ব্লেইজ্ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল'

শনিবার, মার্চ ১৮, ২০২৩
উৎসবমুখর আয়োজনে অনুষ্ঠিত হলো 'ব্লেইজ্ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল'

নিজস্ব প্রতিবেদক:

উৎসবমুখর আয়োজনে ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেল “ব্লেইজ্ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল বাই কেনেডি হফম্যান”। 

গতকাল শনিবার ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই আয়োজনে অংশ নিয়েছেন অভিনেতা, অভিনেত্রী, সেলিব্রেটিসহ সৌন্দর্যপ্রেমীরা। আয়োজনের মূল আকর্ষণ ছিলেন বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি  হফম্যান। ব্রাজিলিয়ান এই তারকা মেকআপ আর্টিস্ট, আধুনিক ও বৈচিত্র্যময় মেকআপ কৌশল দিয়ে বিশ্বজুড়ে মেকআপ প্রেমীদের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন। যারা মেকআপ করতে ভালোবাসেন কিংবা মেকআপ আর্টিস্ট হিসেবে নিজের ক্যারিয়ারকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান তাদের জন্য এই আয়োজনটি ছিল বেশ গুরুত্বপূর্ণ। উৎসবমুখর এই আয়োজনটি ছিল অংশগ্রহণরীদের উৎসাহ উদ্দীপনায় ভরপুর। এই উৎসবটি যে তাদের আগামীর পথচলায় অনুপ্রেরণা হয়ে থাকবে সে ব্যাপারে একমত পোষণ করেছেন সবাই। 

ঢাকায় প্রথমবারের মতো আয়োজিত মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর ছিল আমেরিকান কসমেটিকস ব্র্যান্ড “ব্লেইজ্ ও স্কিন”। পাশাপাশি স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল এবং হারল্যান  ছিল সহযোগী পৃষ্ঠপোষক। মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল এর পাশাপাশি ব্লেইজ্ ও স্কিনের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন ছিল উপস্থিত দর্শকের আগ্রহের শীর্ষে। একইসঙ্গে হারল্যান এবং সিওডিলের প্রোডাক্টও শোভা পেয়েছিল সেই প্যাভিলিয়নে। 

অংশগ্রহণকারীরা বলেছেন, বাংলাদেশে আন্তর্জাতিক মানের এইসব পণ্যের প্রাপ্তি  ও সহজলভ্যতায় তারা দারুণ খুশি। এখন মানসম্পন্ন কসমেটিকস এবং  স্কিনকেয়ার পণ্য বাংলাদেশের বাজারে পাওয়া যাবে সহজেই। সংশ্লিষ্টরা জানান “ব্লেইজ্ ও স্কিন” একটি ইউএসএর ব্র্যান্ড। এই ব্র্যান্ডে স্কিনকেয়ার ও বডিকেয়ার এর ১৫টি প্রোডাক্ট রয়েছে। ফেস স্ক্র্যাব, বডি ক্রিস্টাল, বডি জেলি, বডি লোশন, শাওয়ার জেল, ফেস ক্রিম, ফেস মাস্কসহ নানা রকম প্রোডাক্ট নিয়ে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে ব্লেইজ্ ও স্কিন।

গতকাল আয়োজনের শুরুতেই কেনেডি হফম্যান সবাইকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত অংশগ্রহণকারীদের মাঝে তার মেকআপ বিষয়ক কর্মশালা পরিচালনা করেন। 

কর্মশালায় অংশ নেয়া বাংলাদেশের অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম বলেন, “এখানে মেকআপ নিয়ে অনেক ধরনের কথা হয়েছে। অনেক নতুন কিছু জানতে পেরেছি। আমার ব্র্যান্ড হারল্যান এর আমন্ত্রণে আমি এখানে অংশ নিয়েছি। এখানে আসতে পেরে আমার খুবই ভালো লেগেছে”। আরেক অভিনেত্রী নুসরাত ফারিয়া জানান তিনি বেশ উচ্ছ্বসিত এই আয়োজন দেখে। তিনি বলেন, “আমি এখানে অংশ নিয়েছি ব্লেইজ্ ও স্কিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। আমি মনে করি এমন সব কর্মশালার আয়োজনে আমাদের দেশের মেকআপের ধারণা ও স্কিল আরো সমৃদ্ধ হবে”। বাংলাদেশের মেকআপ আর্টিস্ট সাহিদা আহসান বলেন, “এই মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালে কেনেডি হফম্যান প্রেজেন্ট করেছেন আধুনিক সব মেকআপের ট্রেন্ড এবং ট্রিকস। পাশাপাশি দেশীয় মেকআপ আর্টিস্টরা আন্তর্জাতিকমানের মেকআপ কৌশল ও বিউটি ট্রেন্ড সম্পর্কে নতুন ধারণা পেয়েছে”।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল