শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীর সুবর্ণচরে 'দেশজ বাজার' এর উদ্বোধন

মঙ্গলবার, মার্চ ২১, ২০২৩
নোয়াখালীর সুবর্ণচরে 'দেশজ বাজার' এর উদ্বোধন

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

জাকজমকপূর্ণ ভাবে সেন্টার ফর পিপল এন্ড এনভায়রন (সিপিই) এর টেকসই উন্নয়ন কার্যক্রমের আওতায় জলবায়ু ঝুকিপূর্ণ বিভিন্ন স্থানে কৃষকের উৎপাদিত সার ও কিটনাশক মুক্ত কৃষিপণ্য চাল, ডাল, তৈল, ফলমূল,  শাক সবজিসহ দেশীয় নানা পোশাকের আইটেম বিপননের নিমিত্তে নোয়াখালী সুবর্ণচরে দেশজ বাজার সুপারশপ এর উদ্বোধন করা হয়েছে

২০ মার্চ (সোমবার)  বিকেল ৪ টায় উপজেলার খাসের হাট চৌরাস্তার মোড়ে  প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন জেলা আওয়ামিলীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

ধারাভাষ্যকার কাজল কালো'র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, সুবর্ণচর উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক মোঃ হানিফ চৌধুরী,  ২ নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব, ২নং চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মুজাম,   উপজেলা যুবদল সভাপতি বেলাল হোসেন সুমন, হাজি লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবি ফিরোজ শাহ্ প্রমূখ।

দেশজ বাজারের পরিচালক মোঃ আব্দুর রহমান রানা ও তরুণ  উদ্যোগক্তা সিদ্দিক বলেন, বর্তমান সময়ে খাদ্যে ভেজালে সয়লাব, মূল্যের উর্ধগতিতে মানুষও হাঁফিয়ে উঠেছে, সঠিক নায্যমূল্যে  ভেজাল মুক্ত শাক সবজি ফলমূল এখন বাজারে নেই বললেই চলে।

আমরা বিভিন্ন কৃষকদের প্রশিক্ষনের মাধ্যমে তরতাজা চাল, ডাল, শাক সবজি সহ অন্যান্য ফলমুল  সরাসরি খেত থেকে সংগ্রহ করে দেশজ বাজারে নিয়ে আসি।

গ্রাম বাংলা থেকে  হারিয়ে যাওয়া নানা চাল, ডাল, মিঠাই, মধু, ঘি, ছিড়াসহ বিভিন্ন খাদ্য জেলার বিভিন্ন জেলা উপজেলা থেকে সংগ্রহ করে গ্রাহকের হাতে তুলে দেয় এর মূল উদ্দ্যেশ্য হলো শহর থেকে শুরু করে গ্রাম গঞ্জে মানুষকে সচেতন করা এবং সঠিক ভেজাল মুক্ত খাদ্য পণ্য জনসাধারণের হাতে তুলে দেয়া, ঢাকা থেকে এর কার্যক্রম শুরু করেছি পর্যায় ক্রমে দেশের বিভিন্ন জেলায় আমাদের কার্যক্রম চালু করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল