সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে

বৃহস্পতিবার, আগস্ট ৩, ২০২৩
সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুর বাগাতিপাড়ার সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বকুল বলেছেন, সকলের ঐক্যবদ্ধ ও সম্মলিত প্রচেষ্টায় বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। দেশ ডিজিটাইলেশন হয়ে এখন স্মার্ট বাংলাদেশের জন্য তরুণ প্রজন্মকে তৈরি করা হচ্ছে।

এদেশের শিক্ষা ব্যবস্থা আধুনিক ও কারিগরি শিক্ষার সমন্বয় করে কর্মসংস্থান সৃষ্টি করা হচ্ছে। এছাড়া সরকার বিভিন্ন সুবিধা দিয়ে মানুষকে স্বচ্ছল করার চেষ্টা করছে।

এছাড়া তিনি বলেন, বিএনপি জামায়াতের কর্মিদের বলছি আন্দোলনের নামে নাশকতা বা সন্ত্রাসী কর্মকান্ডের চিন্তা বাদ দেন। সামনে নির্বাচন সেই প্রস্তুতি নেন। ভুলেও নাশকতার চেষ্টা করবেন না। এমন চিন্তা করলে ঘুম হারাম করে দেবো বাড়িতে ঘুমাতেও পারবেন না।

বিকালে তিনি দুড়দুড়িয়া ইউনিয়নের ভেল্লাবাড়িয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশে সরকারের সুবিধাভোগী নারী পুরুষদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম জয়, আওয়ামীলীগ নেতা রোকনুজ্জামান রোকন ও ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন। সভায় দলীয় নেতাকর্মিরাও উপস্থিত ছিলেন।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল