শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পিকআপের ধাক্কায় অটোভ্যান যাত্রী নিহত, আহত ৩

বুধবার, মার্চ ২৭, ২০২৪
পিকআপের ধাক্কায় অটোভ্যান যাত্রী নিহত, আহত ৩

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় অটোভ্যান চালক ও নারীসহ আরও তিন আহত হয়েছেন।

বুধবার উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ঘোষপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রী হলেন, ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামের মৃত পেয়ার মন্ডলের ছেলে আয়চান মন্ডল(৫৮)। 

আহতরা হলেন— ধারাবাড়িষা ইউনিয়নের চলনালী গ্রামের মৃত্যু ইসার স্ত্রী পরী বেগম(৬৫),খাকড়াদহ পুর্বপাড়া গ্রামের জসিমের ছেলে ভ্যান চালক আব্দুর রহিম (৪৫) ও বড়াইগ্রাম উপজেলার কচুগাড়ি গ্রামের জইমুদ্দিনের ছেলে মো. লালন (২৫)।

স্থানীয় সুত্রে জানা গেছে, তারা ব্যাটারী চালিত অটোভ্যান যোগে ৩জন যাত্রী নয়াবাজার থেকে গুরুদাসপুরের অভিমুখে যাচ্ছিলেন।  এসময় ভ্যানগাড়িটি ঘোষপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে  একটি পিকআপ (চট্র মেট্র-ন ১১-৭১৯০) ধাক্কা দেয়। এসময় ভ্যান চালকসহ ৪জন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানের যাত্রী আয়চান মন্ডলকে মৃত ঘোষণা করেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন জাহান লুনা জানান, হাসপাতালে আসার পুর্বেই ভ্যানের এক যাত্রীর মৃত্যু হয়েছে। বাকী তিন জনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ভ্যানে ধাক্কা দেয়া পিকআপটি জব্দ করে। পিকআপের চালক পলাতক রয়েছে বলেও জানান তিনি।

এমআই  


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল