সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার পথ চলাকে সহযোগিতা করার আহবান: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

রোববার, এপ্রিল ১৪, ২০২৪
শেখ হাসিনার পথ চলাকে সহযোগিতা করার আহবান: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

পুরাতন কে ঝেড়ে পুছে, নতুন কে বরণ করতে হবে- বর্ষ বরণে আমাদের মুল কথা। দলের মধ্যেও অতীতের সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে নতুন সূর্যকে আলিঙ্গন করতে হবে এবং সকলে ঐক্যবদ্ধ হয়ে এক জায়গায় দাড়িয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পথ চলাকে সহযোগীতা করার আহবান জানান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান। 

রোববার  ফরিদপুরে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা উপলক্ষে আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এছাড়া তিনি আরো বলেন, দেশে এখনও কিছু সংগঠনের অস্তিত্ব আছে যারা বাঙালীর উৎসব পহেলা বৈশাখ, ২১শে ফেব্রুয়ারি, ২৬ মার্চ, ১৬ ডিসেম্বর পালনে তাদের উদাসিন ভাব আছে। 

বাঙালি জাতির আবহমান কালের সংস্কৃতি আমরা যারা ধারণ করি তারা সকলে এককাতারে থেকে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান। 

ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এসময় ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর চৌধুরী লাবু, ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আব্দুল কাদের আজাদ, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মোঃ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, সংরক্ষিত নারী সংসদ সদস্য ঝর্ণা হাসান, ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক সহ অন্যরাও উপস্থিত ছিলেন। 
জেলার সকল এমপিকে এক মঞ্চে স্বাগত জানিয়ে বর্ষবরণ পালন করায় সকল কে ধন্যবাদ জানান বক্তারা।

পরে বাংলা নববর্ষ পালন উপলক্ষে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। 

এর আগে ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান তালুকদারের বাসভবনে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও বাঙালি খাবার পরিবেশন করা হয়। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল