মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

রামুতে পলক বড়ুয়া আপ্পুর চৈত্র মেলা ও বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠিত

রোববার, এপ্রিল ১৪, ২০২৪
রামুতে পলক বড়ুয়া আপ্পুর চৈত্র মেলা ও বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠিত

খালেদ হোসেন টাপু, রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উদযাপিত হলো পলক বড়ুয়া আপ্পুর জনপ্রিয় চৈত্র মেলা ও বাংলা নববর্ষ বরণ উপলক্ষে ‘আনন্দ  মেলার হাউজ ফুল’। গত ২৭ বছর ধরে রামু উপজেলা যুবলীগের সভাপতি পলক বড়ুয়া আপ্পুর এ বিনোদন মুলক অনুষ্ঠান সকল সম্প্রদায়ের মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

শনিবার  ও রবিবার ১৩ ও ১৪ এপ্রিল) রামু কেন্দ্রীয় সীমা মহা বিহার মাঠে রামু চৈত্রমেলা ও নববর্ষ বরণ উপলক্ষে আওয়ামীলীগ নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক শিল্পী বিনয় বড়ুয়া স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার রাশেদুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, রামু থানার ওসি আবু তাহের দেওয়ান,  সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী, রামু উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী ও অর্থ  সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, মনোয়ারা ইসলাম নেভী মেম্বার,  রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আনছারুল হক ভুট্টো, সাধারণ সম্পাদক সাংবাদিক  খালেদ হোসেন টাপু, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান,বিশিষ্ট  ব্যবসায়ী মো: রাসেল, রামু চৌমুহনী বণিক সমবায় সমিতির সভাপতি রুহুল আমিন রকি, রামু ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা  সৌমেন বড়ুয়া,  আজিজুল হক মেম্বার মোঃ ইউনুচ মেম্বার, রামু কেন্দ্রীয় চৈত্র মেলা ও বাংলা নববর্ষ বরণ উদযাপন পরিষদের সভাপতি তিলক  বড়ুয়া, যুবলীগ  নেতা সরওয়ার কামাল, তানভীর ও শফিক প্রমুখ । সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায়  ছিলেন বিপুল বড়ুয়া আব্বু মেম্বার  ও লিটন বড়ুয়া।

এতে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নাটক  পরিবেশন করেন কন্ঠশিল্পী শিমুল শীল, থানার ওসি আবু তাহের দেওয়ান, সোনা মিয়া, মোঃ ইদ্রিস,জেসমিন ও পেটান আলী।

অনুষ্ঠানের মূল উদ্যোক্তা হলেন রামু উপজেলার ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব  উপজেলা যুবলীগের সভাপতি পলক বড়ুয়া আপ্পু। তিনি জানান, রামুর সাম্প্রদায়িক সম্প্রীতি ঐতিহ্যকে ধরে রাখতে গত ২৭ বছর ধরে  চৈত্র মেলা ও বাংলা নববর্ষ বরণ উৎসব আয়োজন করে  আসছি । এবছরও নববর্ষ বরণ উৎসবকে ঘিরে ব্যাপক অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। দুদিন ব্যাপী কর্মসূচির মধ্যে ছিল ক্রীড়া  অনুষ্ঠান, লুডু গাছ প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক  অনুষ্ঠান, পুরস্কার বিতরণ আতশ বাতি উৎসবের মাধ্যমে নববর্ষ বরণ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল