বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মাহবুবুল হক খান,  দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর সদর উপজেলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল-২০২৪) দিনাজপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। 

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এই প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ এর আয়োজন করা হয়।
সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হান'র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডা. মো. গোলাম কিবরিয়া।

বন কর্মকর্তা মো. আব্দুস সালাম তুহিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জ্যোস্না, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আরোজ উল্লাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এস এম শামীম আলম সরকার বাবু ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন।

অনুষ্ঠানে সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের লাইভস্টক এক্সটেনশন অফিসার ডা. রমা রায়, ৫নং শশরা ইউপি চেয়ারম্যান মো. মকছেদ আলী রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ প্রদর্শনীতে অংশগ্রহণকারী স্টল পরিদর্শন করেন।
উল্লেখ্য, প্রাণিসম্পদের এই দর্শনীতে মোট ৪৪টি স্টল অংশ নেয়। এই স্টলগুলোতে উন্নত প্রজাতির গাভী, ষাঁড়, বিভিন্ন প্রজাতির কুকুর, বিড়াল, পাখি, ছাগল, ভেড়া, গাড়ল, হাঁস মুরগিসহ বিভিন্ন ঔষধ কোম্পানি তাদের পণ্য প্রদর্শন করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল