শনিবার, ০৪ মে ২০২৪

সুন্দরবনে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত

শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সুন্দরবনে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত

সাতক্ষীরা প্রতিনিধি:

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নোটাবেকী এলাকায় বাঘের আক্রমণে মনিরুজ্জামান বাচ্চু নামের এক মৌয়াল নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে সুন্দরবনের নোটাবেকী এলাকায় এঘটনা ঘটে। শনিবার বেলা ২টার দিকে তার মরদেহ শ্যামনগরের বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়।

নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চু (৪৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত আবুল কাসেম গাজীর ছেলে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা নুরে আলম জানান, মনিরুজ্জামান বাচ্চুসহ  তারা কয়েকজন মৌয়াল চলতি মাসের ২ তারিখে মধু আহরণ করতে সুন্দরবনে যান। প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে তিনিসহ তার সহকর্মীরা সুন্দবনের নোটাবেকী এলাকায় মধু সংগ্রহ করছিলেন। এসময় হঠাৎ একটি বাঘ মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুকে আক্রমণ করে গহীন সুন্দরবনের ভিতরে টেনে নিয়ে যেতে থাকে। এসময় তার আতœচিৎকারে তার সহকর্মীরা লাটি-সোটা নিয়ে বাঘের ওপর ঝাপিয়ে পড়ে বাঘের কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়। ছিনিয়ে নেওয়ার এক পর্যায়ে তার মৃত্যু ঘটে।

রেঞ্জ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুর মরদেহ ফিরিয়ে আনতে বনবিভাগের একটি টহল দল ঘটনাস্থলে রওয়ানা হয়। শনিবার দুপুর ২টার দিকে তার মরদেহ বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়। 

গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মৌয়াল বাচ্চুর মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল