মঙ্গলবার, ০৭ মে ২০২৪

দিনাজপুর বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
দিনাজপুর বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

গত কয়েক দিন থেকে দিনাজপুরসহ সারা বিরাজমান রয়েছে প্রচন্ড তাপদাহ। প্রচন্ড এই তাপদাহ ও অনাবৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তাপদাহের কারণে মানুষ পশু-পাখিসহ সমস্ত প্রাণিকূলের হাঁসফাঁস অবস্থা।

তাপদাহ থেকে রক্ষা ও স্বস্তি পেতে বৃষ্টির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমত কামনা করে এরই মধ্যে দিনাজপুর সদর উপজেলা, বীরগঞ্জ, চিরিরবন্দর, ফুলবাড়ী, খানসামাসহ বিভিন্ন উপজেলায় ইস্তিস্কার নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। 

শুক্রবার (২৬ এপ্রিল-২০২৪) সকাল ১০টায় দিনাজপুর শহরের কাঞ্চন কলোনী ঈদগাহ মাঠে কাঞ্চন কলোনী জামে মসজিদের আয়োজনে ইস্তিস্কার নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

এই নামাজে ইমামতি করেন কাঞ্চন কলোনী শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মোঃ সোহরাব আনসারী।

নামাজ শেষে মহান রাব্বুল আলামিন যেন তাঁর রহমতের বৃষ্টি দিয়ে এই জমিনকে শীতল করেন মুসল্লিরা এই দোয়া করেন।

ইস্তিস্কার নামাজে দিনাজপুর পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফ উজ-জামান বাবু, কাঞ্চন কলোনী শাহী জামে মসজিদ কমিটির সভাপতি অ্যাডভোকেট এসকে এমডি ইউনুস, সাধারণ সম্পাদক জহির খান, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শের আলী, মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা ওবায়দুর রহমান গোল্ডেনসহ কাঞ্চন কলোনি ও আশপাশের এলাকার ধর্মপ্রাণ বিপুলসংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল