বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

মোরেলগঞ্জে তৃষ্ণার্ত মানুষের মাঝে যুবলীগ নেতার শরবত বিতরণ

শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
মোরেলগঞ্জে তৃষ্ণার্ত মানুষের মাঝে যুবলীগ নেতার শরবত বিতরণ

এম.পলাশ শরীফ:  বাগেরহাটের মোরেলগঞ্জে চলমান তাপদাহে জনজীবন অতিষ্ঠ, তবুও খেটে খাওয়া শ্রমজীবী মানুষ পেটের তাগিদে বসে নেই। কর্মের প্রয়োজনে সড়কে বেড়িয়েছেন ভ্যান, রিক্সা, ইজিবাইক, অটো, টমটম,  মোটরসাইকেল নিয়ে। গরমে অতিষ্ঠ এ মানুষের পানির তৃষ্ণা নিবরনের জন্য এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ।

শনিবার সকাল থেকে যুবলীগ নেতা তাজিনুর রহমান পলাশের উদ্যোগে পৌর শহরের কাপুড়িয়া পট্টি চত্তর, কর্মকার পট্টি ব্রীজ সহ বিভিন্ন স্থানে পথচারীদের মাঝে ডান্ডা পানিও শরবত বিতরণ করেন।

একই দিনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে মোরেলগঞ্জ থানা শাখার উদ্যোগে শরবত বিতরণ কর্মসূচী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ থানা শাখার সভাপতি মু. মঞ্জুরুল ইসলাম ও জেলা শাখার সাবেক কার্যনির্বাহী সদস্য মু. মুজাহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উমাজুড়ি পূর্বপাড়া যুব সমাজের উদ্যোগে মোরেলগঞ্জ শরণখোলা আঞ্চলিক মহাসড়কেরমাঝিবাড়ী এলাকায় শরবত বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মো. জাহিদুল ইসলাম, শাহজালাল হোসেন, ফারুক তালুকদার।
এ বিষয়ে ভ্যান চালক মো. কাওসার হোসেন, পথচারী মেহেদী হাসান বলেন, বৈশাখের এই তীব্র গরমে শরবত বিতরণের এ মহতি উদ্যোগকে স্বাগত জানাই।

যুবলীগ নেতা এ্যাড. তাজিনুর রহমান পলাশ সারাদেশে প্রচন্ড তাপদাহে যখন জনজীবন অতিষ্ঠ,  মোরেলগঞ্জ পৌর শহরের বিভিন্ন প্রান্ত থেকে আসা তৃষ্ণার্ত এসব মানুষেদের তৃষ্ণা নিবারনের জন্য ঠান্ডা পানি সরবত বিতরন করা হচ্ছে। যুবলীগের স্থানীয় স্বেচ্ছাসেবকের একটি টিম স্বেচ্ছায় তারা বিভিন্ন স্পটে দিনব্যপি এ পানি বিতরণ করবেন। অতিরিক্ত তাপদাহ যতদিন ধাকবে, এ কর্মসূচি ততদিন অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল