শুক্রবার, ০৩ মে ২০২৪

সুনামগঞ্জে গ্রামবাসীর হামলায় এসিল্যান্ড পুলিশসহ ২০ জন আহত

বুধবার, জুন ৯, ২০২১
সুনামগঞ্জে গ্রামবাসীর হামলায় এসিল্যান্ড পুলিশসহ ২০ জন আহত

সেলিম আহমদ তালুকদার, সুনামগঞ্জ: সুনামগঞ্জের আদারবাজারে মুজিব বর্ষের ঘর নির্মাণকে কেন্দ্র করে গ্রামবাসীর হামলায় সদর উপজেলার এসিল্যান্ড, পুলিশ, আনসার সহ ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়েনের আদারবাজার হরিনাপাটি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৫ জনকে আটক করেছে পুলিশ। 

জানা যায়, সরকারি জমিতে জেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষের ঘর নির্মাণের জন্য মাটি ফেলা ও গৃহনির্মাণের কাজ চলছিলো। এতে বাঁধ সাধে হরিণাপাটি ও আদারবাজার গ্রামবাসী। প্রশাসনের উপস্থিতিতে গৃহ নির্মাণের কাজ শুরু হলে এতে গ্রামবাসীরা দেশীয় অস্ত্র নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সদরের এসিল্যান্ড আরিফ আদনান সহ পুলিশ ও আনসার বাহিনীর লোকজনের উপর হামলা করে। 

এসময় গ্রামবাসীর ছোঁড়া ইটপাটকেলে কর্তব্যরত ম্যাজিস্ট্রেট আরিফ আদনানসহ ৮ জন পুলিশ, আনসারসহ ২০ জন আহত হন। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ আদনান বলেন, গ্রামের কিছু সংখ্যক লোক সরকারি জায়গায় মুজিব বর্ষের ঘর নির্মাণের জন্য শুরু থেকে বিরোধিতা করে আসছিলেন। প্রশাসনের উপস্থিতিতে ঘর নির্মাণের কাজ শুরু হলে গ্রামের লোকজন প্রথমে বাধা দেয় ও পরে দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও ইটপাটকেল নিক্ষেপ করে। 

এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি নিয়স্ত্রণ করতে পুলিশ ফাকা গুলি বর্ষণ করে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল