শুক্রবার, ০৩ মে ২০২৪

মোংলায় প্রথমবারের মত শিক্ষার্থীদের করোনা টিকাদান

রোববার, নভেম্বর ২১, ২০২১
মোংলায় প্রথমবারের মত শিক্ষার্থীদের করোনা টিকাদান

বাগেরহাট প্রতিনিধি: মোংলায় এই প্রথম শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা প্রদাণ কার্যক্রম শুরু হয়েছে। রবিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা শিক্ষার্থীদেরকে দেয়া হচ্ছে করোনার টিকা। 

এইচএসসি ও সমমানের পরীক্ষার শিক্ষার্থীদের দেয়া হচ্ছে ফাইজারের টিকা। শুধু শিক্ষার্থীদের জন্যই এই প্রথম ফাইজারের টিকা দেয়া হয়েছে। 

প্রথমদিনে মোংলা সরকারী কলেজের ৩শ ৯৬ জনকে দেয়া হচ্ছে এ টিকা। এরপর সোমবার টি, এ ফারুক স্কুল এন্ড কলেজ এবং বঙ্গবন্ধু মহিলা কলেজের শিক্ষার্থীদেরকে দেয়া হবে করোনা প্রতিরোধক এ টিকা। পর্যায়ক্রমে এইচএসসি, আলিম ও ভোকেশনাল'র ১২শর অধিক শিক্ষার্থীদেরকে পরীক্ষা শুরু আগেই দেয়া হবে ফাইজার টিকার প্রথম ডোজ। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস বলেন, শুধুমাত্র এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদেরকে ফাইজারের টিকা দেয়া হচ্ছে। প্রথম দিনে প্রায় ৪শ জনকে দেয়া হবে এ টিকা। পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পাবেন এ টিকা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল