শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

শুক্রবার, মার্চ ১৭, ২০২৩
ফরিদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

এহসান রানা , ফরিদপুর প্রতিনিধি:  

ফরিদপুরে নানা আয়োজনে হাজার বছরে শ্রেষ্ঠ বাঙালী  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে সকাল ৭ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহ।

সকাল ৭.৩০ টায় জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি বিজরিত ঐতিহাসিক অম্বিকা ময়দানে প্রথমে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পন করেন জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার। এরপর পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন, সরকারি, বে-সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, সেবামূলক ও সহিত্য সাংস্কৃতিক সংগঠন ছাড়াও সর্বস্তরের মানুষ বাঙালীর হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুকে স্মরণ করেছে।

এ ছাড়া সকাল ৯ টায় একই স্থানে শিশু কিশোর সমাবেশ ও ১০৩ পাউন্ড কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এছাড়া  র‍্যালী সহ দিনব্যাপী নানা  আয়োজন করা হয়েছে । 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল