শুক্রবার, ০৩ মে ২০২৪

সাতক্ষীরায় করোনায় সাড়ে ৮ঘন্টায় চার জনের মৃত্যু

রোববার, জুন ১৩, ২০২১
সাতক্ষীরায় করোনায় সাড়ে ৮ঘন্টায় চার জনের মৃত্যু

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরাঃ করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মাত্র সাড়ে ৮ঘন্টার ব্যবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সমাকে) ও সদর হাসপাতালে চার জনের মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) রাত সাড়ে ৮টা থেকে রোববার (১৩ জুন) ভোর ৫ টার মধ্যে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে দুই জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন দুইজন ।

মৃত ব্যক্তিরা হলেন, করোনা আক্রান্ত যশোরের কেশবপুর উপজেলার সাগরদাড়ি গ্রামের জনাব আলী সানার ছেলে ইসমাইল হোসেন (৪৫) ও সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের ভালুকা চাঁদপুর গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৮৫) এবং উপসর্গ নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের ফিংড়ী গ্রামের মৃত নুর আলীর ছেলে নজরুল ইসলাম (৭০) ও আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের শোভানালী গ্রামের মৃত গফ্ফার আলী গাজীর ছেলে মুক্তার আলী গাজী (৬৫)।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ জানান, করোনা আক্রান্ত যশোরের কেশবপুর উপজেলার সাগরদাড়ি গ্রামের ইসমাইল হোসেন গত ১১ জুন দুপুরে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জুন রোববার ভোর রাত পৌনে ১টার দিতে তিনি মারা যান। এদিকে করোনা আক্রান্ত সদর উপজেলার ভালুকা চাঁদপুর গ্রামের আব্দুর রহিম গত ৪ জুন বেলা ১১টার দিকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জুন রোববার ভোর রাত ৫টার দিতে তিনি মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার ফিংড়ী গ্রামের নজরুল ইসলাম জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে গত ১২ জুন রাত ১০টা ৫০ মিনিটের দিকে সামেক হাসপাতালের ফ্লু কর্ণারে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ জুন) রাত সাড়ে ৮টার দিকে তাঁর মৃত্যু হয়।

এদিকে একই ধরনের উপসর্গ নিয়ে আশাশুনির শোভানালী গ্রামের মুক্তার আলী গাজী গত ৬ জুন ভোর রাত ৩ টার ২৫ মিনিরে দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৩ জুন) ভোর রাত ৩টা ২০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

এনিয়ে ১৩ জুন পর্যন্ত সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ৫৪ জনের আর উপসর্গ নিয়ে মারা গেছে আরো অন্তত ২৫১ জন।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্ববধায়ক কুদরত-ই-খোদা এসব মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তিদের মরদেহ দাফনের জন্য বলা হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল